তুমি বড় সুন্দর বড় সুদর্শনা
তুমি বড় মনোহরন,
তোমার সাথে আমার তুলনা
হয় না যে হৃদয়হরন !


কত রূপ আছে তোমার
নাই কোন তার সীমা
হঠাৎ দুরে তাকিয়ে দেখি
আসছে প্রিয়তমা !


প্রভাত আলোর ধারায় আমার
নয়ন ভেসেছে,
এই তোমার প্রেমের বানি
মোর প্রানে এসেছে !


এই জীবনে তোমার প্রেম
না পেলে হবে মরণ
তুমি বড় সুন্দর বড় সুদর্শনা
তুমি বড় মনোহরন !!


     তারিখ -২৭/০৯/২০০৪
     স্থান -চন্ডিপুর, মণিরামপুর, যশোর-৭৪০০